Thursday , January 26 2023
Home / Mobile / Vivo X70 Pro, X70 Pro দেখে নিন ফিচারও

Vivo X70 Pro, X70 Pro দেখে নিন ফিচারও

আগামী ৩০ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে Vivo X70 সিরিজ। রিপোর্ট অনুযায়ী, এই সিরিজের অধীনে দুটি ফোন ভারতে আসবে – Vivo X70 Pro, Vivo X70 Pro+। অর্থাৎ চলতি মাসের শুরুতে লঞ্চ হওয়া Vivo X70 সিরিজের বেস মডেল কে ভারতে আনা হচ্ছে না। যদিও কোম্পানির তরফে এখনও এই বিষয়ে কিছুই নিশ্চিত করা হয়নি। তবে এখন লঞ্চের আগে ভারতে Vivo X70 সিরিজের দাম ফাঁস হল।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ ভারতে দাম (সম্ভাব্য)

টিপস্টার, সুধাংশুর দাবি ভারতে ভিভো এক্স৭০ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম রাখা হবে যথাক্রমে ৪৬,৯৯০ টাকা ও ৫৪,৯৯০ টাকা।

আবার ভিভো এক্স৭০ প্রো প্লাস এর দাম থাকবে ৬৯,৯৯০ টাকা। এই মূল্য রাখা হবে ফোনটির ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের।

Vivo X70 Pro, Vivo X70 Pro+ স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়ার সুবাদে দুটি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। ভিভো এক্স৭০ প্রো ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪৫০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স।

অন্যদিকে ভিভো এক্স৭০ প্রো প্লাস এসেছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ। এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর ও ৫৫ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরার কথা বললে ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনেও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল মেন সেন্সর, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ জুম লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও মাইক্রো-গিম্বল স্টেবিলাইজেশন সহ ৪৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Vivo X70 Pro, Vivo X70 Pro+ ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য দুটি ফোনেই আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে।

 

Check Also

Realme C33 comes with a new design

Realme C33 comes with a new design Sea weather on smartphones? Realme is going to …