Saturday , June 25 2022
Home / Tips & Tiricks / ওয়ালটন বাজারে নিয়ে আসলো নতুন স্পিকার | Walton New Speaker 2022

ওয়ালটন বাজারে নিয়ে আসলো নতুন স্পিকার | Walton New Speaker 2022

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন দুটি মডেলের স্পিকার বাজারে এনেছে। ‘কোরাস’ প্যাকেজিং-এ 2.1 মাল্টিমিডিয়া স্পিকারের দুটি মডেল হল ‘WS2129’ (WS2129) এবং ‘WS2160’ (WS2160)। উন্নত বৈশিষ্ট্য সহ আকর্ষণীয় ডিজাইনের স্পিকারগুলি সুরেলা এবং উচ্চ শব্দ দেবে। গান শোনা, সিনেমা দেখা বা গেম খেলার সময় গ্রাহকরা অনন্য অনুভূতি পাবেন।

Walton WS2129 speaker, Walton ws2160 speaker,Walton brings new Chorus speakers

গ্রাহকদের চাহিদা মেটাতে ওয়ালটন বেশ কিছুদিন ধরে বিভিন্ন মডেলের স্পিকার, সাউন্ডবার এবং অডিও এক্সেসরিজ উৎপাদন ও বাজারজাত করে আসছে। এই প্রেক্ষাপটে তারা ফেব্রুয়ারির শুরুতে 2টি নতুন মডেল নিয়ে এসেছে। দুটি স্পিকারের প্রধান বৈশিষ্ট্য হল তাদের একটি সাবউফার রয়েছে।

ডিভাইসটি দুটি সম্পূর্ণ রেঞ্জের শব্দ দিতে সক্ষম। স্পীকারে মাল্টি-মোড ব্লুটুথ, ইউএসবি প্লেব্যাক, অক্স, এফএম রেডিও, আপনি এই উত্সগুলি থেকে সরাসরি আপনার প্রিয় সঙ্গীত উপভোগ করতে পারেন। রয়েছে এলইডি ডিসপ্লে, যেখানে প্রয়োজনীয় তথ্য দেখা যাবে।

জানা গেছে যে WS 2160 (WS2160) মডেলের স্পীকারে 15 ওয়াটের 2টি স্পিকার সহ 30 ওয়াটের সাবউফার রয়েছে। একটি অন্তর্নির্মিত 3 চ্যানেল পাওয়ার পরিবর্ধক সহ, এটি একটি অনন্য সঙ্গীত অভিজ্ঞতা প্রদান করে। এটি একটি রিমোট কন্ট্রোলের সাথে আসে, যা আপনাকে দূরবর্তীভাবে অডিও ভলিউম নিয়ন্ত্রণ বা পরিবর্তন করতে দেয়। এই স্পিকারের দাম 4,950 টাকা।

WS2129 (WS2129) মডেলটিতে দুটি 5-ওয়াটের স্যাটেলাইট স্পিকার সহ একটি 20-ওয়াটের সাবউফার রয়েছে। এই মডেলটিতে সাধারণ অন্তর্নির্মিত 3 চ্যানেল পাওয়ার এম্প্লিফায়ার এবং রিমোট কন্ট্রোলও রয়েছে। এর দাম মাত্র 3,650 টাকা। প্রধান ব্যবসায়িক কর্মকর্তা। তৌহদুর রহমান রাদ বলেন, “বাংলাদেশের ভোক্তারা এখন বিনোদন এবং প্রয়োজন উভয়ের জন্য প্রচুর স্পিকার ব্যবহার করে। আমরা সম্প্রতি সাউন্ডবার চালু করেছি। যা ইতিমধ্যেই গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

আমরা উচ্চ মানের স্পিকারের চাহিদা মাথায় রেখে আমাদের পণ্য তৈরি ও বাজারজাত করি। এ কারণেই আমাদের নতুন পণ্যে সব আধুনিক প্রযুক্তি বৈশিষ্ট্য রয়েছে, যা গ্রাহকদের বিনোদন এবং কাজের অনন্য অভিজ্ঞতা দেবে। স্পীকারগুলো সারা দেশে ছড়িয়ে থাকা ওয়ালটনের সব শোরুমে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা পাচ্ছেন ১ বছরের ওয়ারেন্টি।

Check Also

হোয়াটসঅ্যাপে কল রেকর্ড করবেন যেভাবে

হোয়াটসঅ্যাপ কলগুলিও অন্যান্য কলগুলির মতো কোনওভাবে রেকর্ড করা যেতে পারে। উপায়: বর্তমানে বাজারে থাকা অনেক …