Tuesday , June 28 2022
Home / Mobile / ওয়ালটন বাজারে ছেড়েছে প্রিমো জি এইচ টেন – Walton Primo GH10 Price in Bangladesh –

ওয়ালটন বাজারে ছেড়েছে প্রিমো জি এইচ টেন – Walton Primo GH10 Price in Bangladesh –

ওয়ালটন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ফোনটির মডেল ‘প্রিমো জিএইচ টেন’। ফোনে বড় পর্দার ভি-নচ ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা, শক্তিশালী র‌্যাম-রম, অ্যান্ড্রয়েড ১১, ফেস আনলকসহ আকর্ষণীয় সব ফিচার রয়েছে।

ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এসএম রেজওয়ান আলম বলেন, “এন্ট্রি লেভেলের ক্রেতাদের চাহিদা ও প্রয়োজনীয়তা বিবেচনায় ‘প্রিমো জিএইচ টেন’ মডেলটি বাজারে ছাড়া হয়েছে। এর ডিজাইন ও পারফর্মেন্স সবার মন কেড়ে নেবে। ম্যাট ব্ল্যাক, রয়েল ব্লু এবং এমারেল্ড গ্রিন- এই তিনটি আকর্ষণীয় রঙে বুধবার হ্যান্ডসেটটি বাজারে এসেছে।”

ফোনটির দাম ৭ হাজার ৯৯৯ টাকা। তবে এই ফোনে ৪০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক। ফলে এর দাম পড়ছে ৭ হাজার ৫৯৯ টাকা।

দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসে অনলাইনে ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকেও ফোনটি কেনার সুযোগ রয়েছে।

সেলফির জন্য এই ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। স্মার্টফোনটিতে পর্যাপ্ত পাওয়ার ব্যাকআপের জন্য ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি।

বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা থাকছে।

Check Also

স্মার্টফোনের ব্যবহার, স্মার্টফোন সম্পর্কে লেখ, স্মার্টফোন কে আবিষ্কার করেন, স্মার্টফোন কি, স্মার্টফোন ব্যবহারের সুবিধা অসুবিধা, স্মার্টফোন আসক্তি পড়াশোনার ক্ষতি,

পুরোনো স্মার্টফোন যেসব কাজে লাগাতে পারেন

বাজারে নতুন কোনো ফোন এলেই সেটি কেনার জন্য মন উসখুস করতে থাকে অনেকের। যারা সারাক্ষণ …