Powered by Ajaxy
Sep 4, 2019
143 Views

উইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্য

Written by

আসসালামু আলাইকুম। eshoearnkori.com এর পক্ষ থেকে সবাইকে টেক ওয়াল্ডে স্বাগতম। আশা করি সবাই ভালো আছেন। কিছু দিন ধরে আপনাদের মাঝে কোনো পোস্ট না আনার জন্য দুখিত। কিন্তু আজ আবারো আপনাদের মাঝে হাজির হলাম আমার একটা পোস্ট নিয়ে। আজ আপনাদের দেখাবো কিভাবে আপনার উইন্ডোজ ১০ এর এন্টি ভাইরাস ডিফেন্ডার সারাজীবনের জন্য বন্ধ করবেন। আশা করি সবার ভালো লাগবে। তাহলে চলুন শুরু করি।

Windows Defender কি?

উইন্ডোজ ডিফেন্ডার হলো এমন একটী এন্টি ভাইরাস সোফটওয়ার যা সব উইন্ডোজ ১০ এর সিস্টেমে মজুদ থাকে। কিন্তু তা দিয়ে আমাদের বিশেষ কিছুই হয়না। আর যাদের র‍্যাম কম তাদেরতো আরো ঝামেলার সৃষ্টি হয়। কারণ উক্ত সফটওয়ারটি অনেক বেশি র‍্যাম ব্যবহার করে আর কম্পিউটার কেও হ্যাং করে ফেলে। তাই উক্ত সফটওয়ারটি আমাদের ডিজেবল করে রাখাই শ্রেয়। কিন্তু এই সফটওয়ারটি আপনি সহজে অফ করতেন পারেবন না। তার জন্য আপনার কিছু বিশেষ পদ্ধতি অনুসরণ করতে হবে।

পদ্ধতি সমূহ

প্রথমে আপনার Start মেনুতে যান। তারপর স্টেপ গুলি ফলো করুন।

উইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্যউইন্ডোজ ১০ এর ডিফেন্ডার যেভাবে বন্ধ করবেন সারাজীবনের জন্য

তাহলে এই ছিল আজকের পোস্ট। আশা করি সবার ভালো লেগেছে। পোস্টটি পরার জন্য অসংখ্যা ধন্যবাদ। দেখা হবে পরের পোস্টে।

Article Tags:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *